মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলের চোরাই টমটম বাহুবল থেকে উদ্ধার, আটক দুই

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থেকে চুরি হওয়া টমটম গাড়ি পুলিশের যৌথ অভিযানে বাহুবল থেকে উদ্ধার করা হয়েছে। গত ৯ জুলাই বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এস আই মোখলেছুর রহমান ও বাহুবল মডেল থানার এএসআই মোস্তফা মাজেদ এবং এএসআই আবু সুফিয়ানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার লোহাখলা গ্রামে অভিযান চালায়।

এসময় ওই গ্রামের ছুরুত আলীর বাড়ি থেকে টমটম গাড়িটি উদ্ধার করা হয় এবং ছুরুত আলী ও তার ছেলে হাবিবকে থানায় নিয়ে যায় পুলিশ । পরে ঘটনার সাথে জড়িত অভিযোগে ছুরুত আলীর ছেলে শামীম আহমেদ (২৫) কে আটক করে শামীমের বাবা ছুরুত আলী ও ছোট ভাই হাবিবকে থানা থেকে ছেড়ে দেয়া হয়।

পুলিশ জানায়, গত শুক্রবার গভীর রাতে শ্রীমঙ্গল থানা এলাকা থেকে জনৈক হেলাল মিয়ার মালিকানাধীন একটি টমটম গাড়ি চুরি হয়। এ ব্যাপারে মোঃ হেলাল মিয়া বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

হেলাল মিয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ৯ জুলাই বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল উপজেলার সদর ইউনিয়নের লোহাখলা গ্রামে অভিযান চালিয়ে টমটম গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

ওই রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত উপজেলার মিরপুর এলাকার শাকিল মিয়া নামে আরেকজনকে আটক করা হয়। পরে আটক শামীম আহমেদ ও মিরপুরের শাকিল মিয়াকে শ্রীমঙ্গল থানায় নিয়ে যায় পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com